২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ২০ ইউনিয়নে আ.লীগের প্রার্থী চূড়ান্ত

আপডেট: নভেম্বর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক: চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বরিশাল বিভাগের ইউপিগুলোর প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। রোববার (২১ নভেম্বর) দলটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মনোনয়ন পাওয়া প্রার্থীদের তালিকা গণমাধ্যমে পাঠানো হয়েছে।

বিজ্ঞপ্তি অনুসারে বরিশাল জেলার বাকেরগঞ্জের ৩টি, ভোলার ৮টি, পটুয়াখালীর ৭টি, হিজলার এক ও বাবুগঞ্জ উপজেলার একটিসহ মোট ২০ ইউনিয়নের প্রার্থীদের চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।

তারা হলেন- বরিশাল জেলার অন্তর্গত বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের গাওসেল আলম খান (লাল), দুর্গাপাশার মো. হানিফ তালুকদার এবং নিয়ামতি ইউনিয়নের মতিউর রহমান বাদশা, বাবুগঞ্জের চাঁদপাশা ইউনিয়নের মো. দেলোয়ার হোসেন এবং হিজলার ধূলখোলা ইউনিয়নের একেএম জসীম উদ্দীন।

ভোলা জেলার অন্তর্গত বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের মো. শাহাজাদা তালুকদার, কাচিয়া ইউনিয়নের আ. রব কাজী, হাসাননগর ইউনিয়নের মো. আবেদ, টগবী ইউনিয়নের মো. জসিম উদ্দিন হাওলাদার, পক্ষিয়ার মো. আবুল কালাম, বড়মানিকার জসিমউদ্দিন এবং কুতুবা ইউনিয়নের নজমুল আহাসান।

অপরদিকে তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়ন থেকে প্রার্থী নির্বাচিত হয়েছেন মেহেদী হাসান। এছাড়া পটুয়াখালী জেলার অন্তর্গত রাঙ্গাবালী উপজেলার ৪ ইউনিয়নের প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হয়েছে। তারা হলেন- রাঙ্গাবালী ইউনিয়নের মু. সাইদুজ্জামান মামুন, ছোটবাইশদিয়া ইউনিয়নের এবিএম আবদুল মান্নান, চালিতাবুনিয়ার মু. জাহিদুর রহমান এবং চরমোন্তাজ ইউনিয়নের একে সামসুদ্দিন।

কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মো. বাবুল মিয়া, টিয়াখালী ইউনিয়নের সৈয়দ মশিউর রহমান এবং চাকামইয়া ইউনিয়নের মো. হুমায়ুন কবিরকে প্রার্থী হিসেবে চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।

প্রসংগত, শনিবার গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় দলীয় প্রার্থীদের এই তালিকা চূড়ান্ত করা হয়। এই সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network