২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামাল শিকদারের ব্যাপক গণসংযোগ

আপডেট: নভেম্বর ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে বরিশাল বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক সফল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা কামাল শিকদারের গনসংযোগ অব্যহত রয়েছে।

সোমবার (২২ নভেম্বর) রহমতপুর ইউনিয়ন এর বকুলতলা, ক্ষুদ্রকাঠী সহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে সাথে নিয়ে ঘোড়া প্রতীকে ভোট প্রার্থনা করে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

ইতিমধ্যেই ইউনিয়নের প্রতিটি গ্রামের যুবসমাজ ও সাধারণ মানুষের মাঝে ব্যক্তি ইমেজ ও পারিবারিক ঐতিহ্যকে কাজে লাগিয়ে “ঘোড়া” প্রতীকের পক্ষে একটি অবস্থান তৈরি করেছেন।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামাল শিকদার গনসংযোগকালে বলেন,রহমতপুর ইউনিয়নবাসীর পাশে সব সময় ছিলাম ভবিষ্যতেও থাকবো।

তিনি বলেন আগামী ২৮ নভেম্বর আপনারা চেয়ারম্যান পদে “ঘোড়া” প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করে বিগত দিনের মতইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ দিন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network