২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বঙ্গবন্ধুর আদর্শে গণমাধ্যমকর্মীদের এগিয়ে যেতে হবে

আপডেট: নভেম্বর ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জ্বীবিত হয়ে দেশকে এগিয়ে নিতে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। দেশ ও গণমানুষের স্বার্থে সকল সাংবাদিককে কাজ করতে হবে।
প্রতিষ্ঠালগ্ন থেকেই বিএমএসএফ দেশ ও সাংবাদিকদের কল্যাণে কাজ করে আসছে। ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। সোমবার দুপুরে টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে পুস্পস্তবক অর্পণ ও জিয়ারত শেষে স্থানীয় বিএমএমএফ’র শাখা কার্যালয় উদ্বোধন করা হয়। পরবর্তীতে বিকেলে শেখ রাসেল পার্কে অনুষ্ঠিত জেলা ও উপজেলা কমিটির সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উল্লেখিত কথাগুলো বলেছেন-বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।
ফোরামের কেন্দ্রীয় কমিটির আহবায়ক আলহাজ শহীদুল ইসলাম পাইলট উদ্বোধক হিসেবে সংগঠনের শাখা কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করেন। মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা ও সদস্য সচিব আহমেদ আবু জাফর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ খায়ের হোসেন, শিবলী সাদিক খান, কাজী নোমান, মোনালিসা মৌ, মোঃ কামরুজ্জামান, ডাঃ আব্দুস সালাম, খোকন আহম্মেদ হীরা, ঢাকা জেলা কমিটির যুগ্ম সম্পাদক মেহেদী হাসান, ফয়সাল আজম অপু, সৈয়দ খায়রুল ইসলাম, মাহবুবুর রহমান মুরাদ প্রমুখ।
দিনভরের এ কর্মসূচিতে পাবনা, চাঁপাইনবাবগঞ্জ, বাগেরহাট, যশোর, শরীয়তপুর, বরিশাল, গৌরনদী, টুঙ্গীপাড়া, পিরোজপুর, ময়মনসিংহ, ইন্দুরকানীসহ বিভিন্ন জেলা ও উপজেলার দুই শতাধিক সাংবাদিক নেতারা অংশগ্রহন করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network