২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বিয়েবাড়িতে কফি মেশিনে বিস্ফোরণ, প্রাণহানি

আপডেট: নভেম্বর ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বিদেশ ডেস্কঃভারতের পশ্চিমবঙ্গে এক বিয়েবাড়িতে কফি মেশিনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রবিবার রাতে রাজ্যের সিউড়ির লম্বোদরপুরে এই ঘটনা ঘটে। এতে স্বপন দাস (৫০) নামের একজন আমন্ত্রিত অতিথির মৃত্যু হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাতে সিউড়ির শেহাড়াপাড়ার বাসিন্দা স্বপন লম্বোদরপুরে একটি বিয়েবাড়িতে আমন্ত্রিত ছিলেন। রাতে সেখান থেকে সাইকেল নিয়ে বের হওয়ার সময় আচমকা কফি মেশিনটি ফেটে যায়। আহত হন স্বপন। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার।

নিহতের বন্ধু মানবেন্দ্র মুখোপাধ্যায় বলেন, ‘ও বিয়েবাড়িতে নিমন্ত্রিত হিসেবে গিয়েছিল। সাইকেল নিয়ে বের হতে যাচ্ছিল। সেই সময় বিস্ফোরণ ঘটে ওর বুকে কফি মেশিনের একটা অংশ ঢুকে যায়। ও একটা চায়ের দোকান চালাতো। বাড়িতে ওর মেয়ে ও স্ত্রী আছেন। স্ত্রী মানসিক ভারসাম্যহীন। এখন পুরো পরিবারটা চরম খারাপ অবস্থার মধ্যে পড়ে গেলো।’ সূত্র: আনন্দবাজার।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network