২৪শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন সেরনিয়াবাত আর নেই

আপডেট: নভেম্বর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ বরিশালের আগৈলঝাড়া উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান, গৈলা ইউপির সাবেক চেয়ারম্যান ও বর্ষীয়ান নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহাঙ্গীর হোসেন সেরনিয়াবাত (৭৮) বার্ধক্যজনিত কারনে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহির….রাজিউন)। তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। একইদিন বাদ জোহর মরহুমের প্রথম জানাজার নামাজ ঢাকার ইস্কাটন টাওয়ারের সামনে অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার সকাল দশটায় আগৈলঝাড়া সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হবে। পরে উপজেলার টেমার মালেকা খাতুন মাধ্যমিক বিদ্যালয় মাঠে তৃতীয় জানাজা শেষে টেমার গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
তাঁর মৃত্যুতে মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটনসহ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network