২৪শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

সড়ক দুর্ঘটনায় পুত্র নিহত, পিতা আহত

আপডেট: নভেম্বর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চুয়াডাঙ্গার জীবননগরে কাভার্ডভ্যান ও পাখিভ্যানের মুখোমুখি সংঘর্ষে হয়েছে। সংঘর্ষে পাখিভ্যানে থাকা পুত্র মানিক (১২) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। পিতা বাবলু সরদারকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা ও আশঙ্কাজনক। বুধবার (২৪শে নভেম্বর) সকাল ৮টার দিকে জীবননগর-দত্তনগর সড়কে পাথিলা গ্রামের নারকেল বাগানের সন্নিকটে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে ঝিনাইদহের মহেশপুর থানাধীন স্বরূপপুর ইউনিয়নের পোড়াপাড়া গ্রামের বাবলু সরদার ও তার পুত্র মানিক পাখিভ্যানযোগে জীবননগরের দিকে আসছিলেন। পথিমধ্যে পাথিলা নারিকেল বাগানের সন্নিকটে পৌঁছালে জীবননগর অভিমুখ থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-উ-১২-১০৯৪) পাখিভ্যানটিকে সামনে থেকে ধাক্কা মারে। এতে ভ্যানে থাকা পুত্র মানিক ঘটনাস্থলেই নিহত হন এবং পিতা বাবলু গুরুতরভাবে আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। আশঙ্কাজনক অবস্থায় তিনি চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় ফায়ার সার্ভিস ও জীবননগর থানা পুলিশ। তারা নিহতের লাশ উদ্ধার করে নিজেদের হেফাজতে নেয়। এছাড়া ঘাতক কাভার্ডভ্যানটিও আটক করে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। তবে ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ জীবননগর থানা পুলিশের হেফাজতে ছিলো। পরবর্তী ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। জীবননগর থানার ওসি আব্দুল খালেক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network