২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

চাঁদপাশায় চেয়ারম্যানপদে সাংবাদিক রফিকুল ইসলাম’র মনোনয়ন দাখিল

আপডেট: নভেম্বর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ প্রতিনিধি : চতুর্থ ধাপের অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের চেয়ারম্যানপদে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে চাঁদপাশা ইউনিয়নের কৃতি সন্তান ও সমাজসেবক সাংবাদিক মাওলানা মোঃ রফিকুল ইসলাম।

তিনি বুধবার বিকালে তাঁর কর্মী-সমর্থকদের নিয়ে বাবুগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা মোঃ সাইফুল ইসলামের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

মনোনয়ন দাখিল পরবর্তী এক প্রতিক্রিয়ায় রফিকুল ইসলাম বলেন, মানব সেবার প্রত্যয় নিয়ে ইতিপূর্বে বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের গরীব-দুস্থদের মাঝে নগদ অর্থ, খাদ্যসহায়তা প্রদান করেছি। করোনা দূর্যোগে চাঁদপাশা ইউনিয়নের জনগনের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ, সচেতনতা মূলক প্রচার কার্যক্রমে প্রত্যক্ষ ভাবে অংশগ্রহন করেছি। তাই জনগনের সেবার লক্ষ্যে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষে মনোনয় পত্র দাখিল করেছি। তিনি নির্বাচনে শতভাগ বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে এ নির্বাচন (ইভিএম) ইলেকট্রনিক ভোটিং মেশিনে অনুষ্ঠিত হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network