১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

জমে উঠছে নির্বাচনী প্রচারনা

আপডেট: নভেম্বর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি
তৃতীয় ধাপে ২৮ নবেম্বর বরিশালের উজিরপুর উপজেলার তিনটি ইউপিতে নির্বাচনকে কেন্দ্র করে প্রচার-প্রচারনায় সরগরম হয়ে উঠছে পুরো নির্বাচনী এলাকা।
জানা গেছে, উপজেলার গুঠিয়া ইউপিতে নৌকার প্রার্থীর মনোনয়ন বাতিল ও বিএনপি সমর্থিত প্রার্থী না থাকায় বেশ সুবিধাজনক স্থানে রয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা মার্কার প্রার্থী হাফেজ মাওলানা সাখাওয়াত হোসাইন আসাদ। এছাড়াও এখানে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন আনারস মার্কার প্রার্থী ইজাজুল হক সজিব ও মোটরসাইকেল মার্কার প্রার্থী আওরঙ্গজেব হাওলাদার। চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি সাধারন ও সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার প্রার্থীরা তাদের প্রচার-প্রচারনা অব্যাহত রেখেছে। ওই ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সাখাওয়াত হোসাইন আসাদ, মেম্বার প্রার্থী ফারুক হাওলাদার, সাহানারা বেগমসহ একাধিক প্রার্থীরা জানান, শান্তিপূর্ন পরিবেশের মধ্য দিয়ে সকল প্রার্থীরা তাদের নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ শান্ত রয়েছে।
অপরদিকে বামরাইল ইউপিতে বিনা প্রতিদ্বন্দিতায় নৌকার প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সেখানে মেম্বার প্রার্থীদের মধ্যে চলছে ব্যাপক প্রচার-প্রচারননা। এছাড়াও উপজেলার হারতা ইউপিতে আওয়ামী লীগ সমর্থিত নৌকা মার্কার প্রার্থী অমল মল্লিক ও আনারস মার্কার স্বতন্ত্র প্রিন্স বিশ্বাস নির্বাচনী প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network