২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দুমকিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গৃহবধুর শ্লীলতাহানির মামলা!

আপডেট: নভেম্বর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি॥ পটুয়াখালীর দুমকিতে এক প্রতিবন্দি যুবককে মারধর, বাড়িঘরে হামলা লুঠপাটের ঘটনা ঘটিয়ে উল্টো প্রতিপক্ষের গৃহবধুর শ্লীলতাহানীর মামলা দিয়ে হয়রানীর অভিযোগ ওঠেছে। উপজেলার দুমকি সাতানী গ্রামে তুচ্ছঘটনায় দু’পক্ষের পাল্টাপাল্টি মামলার ঘটনাটি ঘটেছে।
স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার দুমকি সাতানী গ্রামের আ: রশিদ হাওলাদারের প্রতিবন্দি ছেলে খোকন বাড়ির সামনের নিজস্ব জমির ঘাসে গরুবাঁধতে গেলে প্রতিপক্ষের রাজ্জাক হাওলাদারের ছেলে দুলাল হাওলাদার তাঁকে মারধর করে গরুটি ছেড়ে দেয়। এঘটনার জেরে দু’পক্ষে তীব্র ঝগড়া-বিবাধের এক পর্যায়ে দুলাল, বেল্লালের নেতৃত্বে ৭/৮জনের একটি লাঠিয়াল বাহিনী গত ২৩ অক্টোবর’২১ রশিদ হাওলাদারের বসত:ঘরে হামলা চালিয়ে প্রতিবন্দি খোকনকে পিটিয়ে জখম, ঘরের আসবাবপত্র তছনছ ও লুঠপাট চালায়। এঘটনায় আহত খোকনের বাবা রশিদ হাওলাদার বাদি হয়ে প্রতিপক্ষের দুলাল, বেল্লালসহ ৭জনকে আসামীকরে দুমকি থানায় একটি হত্যাচেষ্টা ও লুটের মামলা দায়ের হয়েছে। (দুমকি থানার মামলা নম্বর-২, তারিখ-২৩/১০/২১)। ওই মামলা ধামাচাপা দিতে আসামীপক্ষের আ: আজিজ হাওলাদারের স্ত্রী সাহিদা বেগম মারধর ও শ্লীলতাহানির অভিযোগ এনে বাদি পক্ষের ৭জনের বিরুদ্ধে পটুয়াখালী জুডিশিয়াল আদালতে পাল্টা মামলাটি দায়ের করে অসহায় প্রতিবন্ধির পরিবারকে হয়রানীর অভিযোগ করেন ভুক্তভূগি রশিদ হাওলাদার। তিনি অভিযোগ করে জানান, দীর্ঘদিন যাবত আমাদের উপর অমানবিক নির্যাতন চালায়। এক পর্যায় আমার প্রতিবন্ধী ছেলেকে বেধরক মারপিটসহ কুপিয়ে যখম করে উল্টো আমাদের মিথ্যে মামলা দিয়ে হয়রানি করছে। এছাড়াও আমার প্রতিবন্ধী ছেলে হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় তাকে মামলার আসামী করা হয়েছে।
অপর মামলার স্বাক্ষী রেনু বেগম বলেন, বিনাদোষে আমাকে একা পেয়ে ঘরের সবাই মিলে অমানুষিক নির্যাতন করে আমার হাত পাঁ ভেঙ্গে দেয় এবং পুত্রবধুকে শ্লীলতাহানী করে। এ ঘটনার আগে আমাদের নামে একটি মিথ্যা মামলাও করেন তারা।
অভিযোগের বিষয়ে আঙ্গারিয়া ইউপি চেয়ারম্যান গোলাম মর্তুজা শুকুর বলেন, আমি পাল্টাপাল্টি মামলার বিয়য়টি শুনেছি তবে সাহিদা বেগম বাদী হয়ে যে মামলাটি করেছে তা মিথ্যা বানোয়াট।
দুমকি থানার অফিসার ইনচার্জ বলেন, তারা দু’পক্ষই পাল্টাপাল্টি মামলা দায়ের করেছেন। বর্তমানে একটি মামলার তদন্ত চলমান রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network