২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

রহমতপুর ইউপি নির্বাচনে নৌকা জেতাতে আ.লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা একাট্টা

আপডেট: নভেম্বর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ প্রতিবেদক
বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক সহ সকল সহ সকল সহযোগি সংগঠন নৌকার প্রার্থী মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলনের পক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছে। নতুন মেরুকরণে আ.লীগ শিবিরে উৎসবের আমেজ। দফায় দফায় বৈঠকে মিলিত হচ্ছেন তারা। জনগণের আস্থা অর্জন করতে দলবেঁধে ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছেন আ.লীগ নেতাকর্মীরা।
জনগণের মনজয় করে ভোটে জেতাতে নৌকার প্রার্থীর পক্ষে কোমর বেঁধে মাঠে নেমেছেন।
জোরপূর্বক নয়, উন্নয়ন ও শান্তির কথা বলে ভোটারদের কাছে ভোট চাচ্ছেন। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে মৃধা মুহাম্মদ আক্তার-উজ-জামান মিলন বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের একজন শক্ত সংগঠক। ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িয়ে পরেন। বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ আঞ্চলের রাজনৈতিক অভিভাবক আলহাজ¦ আবুল হাসানাত আব্দুল্লাহর আস্থাভাজন হিসেবে মিলনকে স্থানীয় রাজণীতিতে হেভিওয়েট প্রার্থী দাবি করে স্থানীয় আ’লীগ বলেন বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিক নৌকা, বঙ্গবন্ধুর প্রতিক নৌকা,

আর সেই নৌকা প্রতীক দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রহমতপুর ইউনিয়ন নির্বচানে মিলন মৃধাকে পাঠিয়েছেন। তাই রহমতপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকা প্রতীককে জেতাতে উপজেলা আ.লীগ নেতাকর্মীরা সর্বশক্তি নিয়ে মাঠে নেমেছেন। আক্তার উজ জামান মিলন মৃধা বলেন,জনগণ আমাকে ভালোবাসে তাদের ভালোবাসাই আমার শক্তি, আগামী ২৮ তারিখের নির্বাচনে রহমতপুর ইউনিয়নের ভোটাররা আমাকে ভোটদিয়ে বিপুল ভোটে নির্বাচিত করবেন এবং মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখবেন।
তবে অন্যান্য প্রার্থীরাও ভোটারদের মনজয়ে প্রতিনিয়ত গনসংযোগ করছেন। প্রত্যেক প্রার্থীই শান্তিপূর্ণ নির্বাচনে সাধারণ মানুষের ভোটে রহমতপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণের সেবা করার আশাবাদ ব্যক্ত করেন। তবে সুষ্ঠু ভোট গ্রহন হলে নৌকার সাথে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে সাধারন ভোটারদের অভিমত।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network