২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন সেরনিয়াবাত আর নেই

আপডেট: নভেম্বর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ বরিশালের আগৈলঝাড়া উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান, গৈলা ইউপির সাবেক চেয়ারম্যান ও বর্ষীয়ান নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহাঙ্গীর হোসেন সেরনিয়াবাত (৭৮) বার্ধক্যজনিত কারনে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহির….রাজিউন)। তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। একইদিন বাদ জোহর মরহুমের প্রথম জানাজার নামাজ ঢাকার ইস্কাটন টাওয়ারের সামনে অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার সকাল দশটায় আগৈলঝাড়া সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হবে। পরে উপজেলার টেমার মালেকা খাতুন মাধ্যমিক বিদ্যালয় মাঠে তৃতীয় জানাজা শেষে টেমার গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
তাঁর মৃত্যুতে মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটনসহ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network