২৬শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

শেরিফকে উড়িয়ে রিয়াল শেষ ষোলোতে, জিতেছে লিভারপুল ও মিলান

আপডেট: নভেম্বর ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অখ্যাত শেরিফ তিরাসপুলের কাছে হেরে রিয়াল মাদ্রিদকে কম সমালোচনা সহ্য করতে হয়নি। নিজেদের মাঠে প্রথম পর্বের সেই হারের ক্ষতে এবার বেশ ভালোভাবেই প্রলেপ দিয়েছে কার্লোস আনচেলত্তির দল।চ্যাম্পিয়ন্স লিগে ফিরতি পর্বে মলদোভান ক্লাবকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে শেষ ষোলোতে জায়গা করে নিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। একই সময়ে লিভারপুল ২-০ গোলে পোর্তোকে হারিয়ে টানা পঞ্চম ম্যাচ জিতে গ্রুপ সেরা হয়েছে। এছাড়া মিলান ১-০ গোলে আতলেটিকোকে মাদ্রিদকে হারিয়েছে।

ডি গ্রুপে রিয়াল মাদ্রিদ ৫ ম্যাচে চতুর্থ জয়ে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। সমান ম্যাচে শেরিফ তৃতীয় হারে আগের ৬ পয়েন্ট নিয়ে বিদায় নিশ্চিত।

বল দখলের সঙ্গে আক্রমণে একচেটিয়া প্রাধান্য রিয়ালের। ম্যাচ শুরুর ৮ মিনিটে রদ্রিগোর ৬ গজ দূরত্ব থেকে নেওয়া শট প্রতিহত হলে এগিয়ে যাওয়া হয়নি। দুই মিনিট পর টনি ক্রুসের শট গোলকিপার জালে প্রবেশ করতে দেননি।

স্পোর্টস ডেস্কঃ
৩০ মিনিটে রিয়াল প্রথম গোলের দেখা পায়। ডেভিড আলাবা বা পায়ের ফ্রি-কিকে দলকে এগিয়ে নেন। বিরতির ঠিক আগমুহূর্তে ব্যবধান দ্বিগুণ করে দলটি। যোগ করা সময়ের প্রথম মিনিটে রদ্রিগোর সহায়তায় টনি ক্রুস বক্সের বাইরে থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন।

৫৫ মিনিটে করিম বেনজেমা ব্যবধান আরও বাড়িয়ে দেন। ফেরলান্ড মেন্ডির সহায়তায় ফ্রেন্চ তারকা বক্সের বাইরে থেকে নেওয়া ডান পায়ের শটে লক্ষ্যভেদ করে শেরিফকে ছিটকেই দেন।

শেষ পরযন্ত আধিপত্য ছিল রিয়ালের। কিন্তু ৩ গোলে জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network