১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ব্রেইল কোরআন শরিফ ও সাদাছড়ি বিতরণ

আপডেট: নভেম্বর ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গতকাল ২৪ নভেম্বর বুধবার রাত নয়টার দিকে রোটারি ক্লাব অব বরিশাল মেট্রোপলিটন এর উদ্যোগে বরিশাল এলজিইডি’র কনফারেন্স রুমে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ব্রেইল কোরআন শরিফ ও সাদাছড়ি বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এলজিইডি অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃনাজমুল হুদা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও রোটারী ক্লাব অব বরিশালের প্রেসিডেন্ট আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন।

শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনা শেষে অতিথিরা দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ব্রেইল কোরআন শরিফ ও সাদাছড়ি বিতরণ করেন।

পরে রোটারী ক্লাব অব বরিশালের প্রেসিডেন্ট আলহাজ্ব মাহমুদুল হক খান মামুনের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এলজিইডি নির্বাহী প্রকৌশলী শরীফ জামাল উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন চাটার প্রেসিডেন্ট রোটারি মাহামুদুল করিম চৌধুরী হাসনাইন, ইন্দো-বাংলা ফার্মাসিউটিক্যাল এর ব্যবস্থাপনা পরিচালক এ,এফ,এম আনােয়ারুল হক (সাব্বির),দৈনিক প্রথম সকাল পত্রিকার প্রকাশক ও সম্পাদক কাজী আল-মামুনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network