২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

দুমকিতে অগ্নিকান্ডে ৩ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

আপডেট: নভেম্বর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

 

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৩টি ব্যবসা প্রতিষ্ঠান ভষ্মীভ‚ত হয়ে অন্তত: ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
বৃহস্পতিবার (২৫ নভেম্বর) গভীর রাতে উপজেলার আঠারোগাছিয়া এলাকায় আকস্মিক অগ্নিকান্ডের ঘটনায় মুদী-মনোহরিসহ অন্তত: ৩টি দোকান ভষ্মীভ‚ত হয়েছে। অগ্নিকান্ডের কারণ জানা যায়নি। তবে বিদ্যুতের শটসার্কিট থেকে আগুন লেগে থাকতে পারে বলে ধারণা স্থানীয়দের । অগ্নিকান্ডে আবুল হোসেন সিকদার,আবদুর রব সিকদার মনির হোসেন সরদারের দোকান পুরে অন্তত: ৬লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন। মোঃ আবুল হোসেন সিকদার কান্না জড়িত কন্ঠে বলেন, বাবা আমার সব শেষ হয়ে গেছে এখন আমি এনজিওর কিস্তি দিমু কেমনে? আবদুর রব সিকদার বলেন, এই দোকানের বেচাÑবিক্রির উপর আমার সংসার চলে। আজ আমার শেষ সম্বলটুকু শেষ হয়ে গেলো। তার উপরে এনজিওর কিস্তি এখন আমার মরন ছাড়া উপয় নাই!
মনির হোসেন সরদার বলেন, আমি বিভিন্ন এনজিও থেকে প্রায় ৩ লাখ টাকা ঋণ নেয়া আছে এখন আমি এই টাকা কেমনে পরিষদ করব!
আমি এখন পথের ফকির
উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহাদত হোসেন মাসুদ বলেন, আমিন ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত দোকানীদের আর্থিক সাহায্য দেয়ার চেষ্টা করব।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network