২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রার্থীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ সমাবেশ

আপডেট: নভেম্বর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির হারতা ইউনিয়ন কমিটির সদস্য ও হারতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী বিজন মন্ডলের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেস অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১ টায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি উজিরপুর উপজেলা কমিটির উদ্যোগে উজিরপুর বন্দরে এই কর্মসূচী পালন করা হয়।

সমাবেশে উপজেলা পার্টির সভাপতি ফায়জুল হক বালী ফারাহীন এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড. শেখ মোঃ টিপু সুলতান, জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য মোজাম্মেল হক ফিরোজ, উপজেলা পার্টির সাধারণ সম্পাদক সীমা রানী শীল, ছাত্রমৈত্রী’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অতুলন দাশ আলো, সহ-সভাপতি সুজন আহমেদ, উপজেলা পার্টির নেতা এইচএম হারুন, মঞ্জুুর আলম, বিমল চন্দ্র করাতী প্রমুখ।

সভায় বক্তারা অবিলম্বে বিজন মন্ডলের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমুলুক শাস্তির দাবী জানান। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network