২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে নিহত ১

আপডেট: নভেম্বর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ভোলা প্রতিনিধি:

ভোলার দৌলতখানের মদনপুরে নির্বাচন পরবর্তি সহিংসতায় দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ধনিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম টিটু (৩৫) নিহত হয়েছেন। নিহত টিটু চেয়ারম্যান নান্নুর পক্ষের সমর্থক এবং সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধায় ভোলা সদরের নাছির মাঝি সংলগ্ন মেঘনা নদীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিন (সকেট) এবং নবনির্বাচিত চেয়ারম্যান নাসির উদ্দিন (নান্নু) গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। নিহত খোরশেদ আলম ভোলা সদরের ধনিয়া ইউনিয়নের কানাইনগর গ্রামের মৃত তছির আহমেদের ছেলে।

প্রত্যক্ষদশীরা জানান, দ্বিতীয় দফা ইউপি নির্বাচনে দৌলতখানের মনপুরা ইউনিয়নের বিজয়ী চেয়ারম্যান নাছির উদ্দিন নান্নুর সংবর্ধনা অনুষ্ঠান হয়। ওই অনুষ্ঠানে যোগ দেয় ভোলার ছাত্রলীগ যুবলীগসহ জেলার বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ। অনুষ্ঠান থেকে ফেরার পথে নাছিরমাঝি নামক এলাকায় আসলে হঠাৎ পিছন থেকে স্পিডবোট যোগে এসে একই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী সকেট জামাল গ্রুপের একদল সন্ত্রাসী ট্রলারের দিকে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে থাকে। এতে যুবলীগ নেতা টিটু গুলিবিদ্ধ হন।

স্থানীয়দের সহয়তায় গুলিবিদ্ধ টিটুকে ভোলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (ওসি) এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে একজন মারা গেছেন।

এদিকে ঘটনাস্থল থেকে ভোলা সদর মডেল থানার এসআই সুবির কুমার জানান, বিজয়ী চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠান থেকে ফেরার পথে পরাজিত চেয়ারম্যান প্রার্থী সকেট জামালের গ্রুপ হামলা চালায়। এতে একজন মারা গেছে। তবে পরিস্তিতি এখন কিছুটা শান্ত আছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network