২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সাংবাদিক ইউনিয়ন বরিশালের বিশেষ সাধারন সভা অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল
সাংবাদিক ইউনিয়ন বরিশালের বিশেষ সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১১টায় বরিশাল প্রেসক্লাবের মাইনুল হাসান মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি সাইফুর রহমান মিরনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ফিরদাউস সোহাগের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপদেস্টা মুরাদ আহমেদ, এমএম আমজাদ হোসাইন, নির্বাহী সদস্য মিজানুর রহমান, সহসভাপতি রাহাত খান, সদস্য বেলায়ত বাবলু, এম. জহির, মেহেদী হাসান ও সুমাইয়া জিসান সহ অন্যান্যরা।

সভার শুরুতে সাংবাদিক ইউনিয়ন বরিশালের কার্যকরী কমিটির সদ্য প্রয়াত সদস্য মোশাররফ হোসেনের আত্মার শান্তি কামনায় এক মিনিটের নিরবতা পালন করা হয়।

সভায় উপস্থিত হয়ে মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সমাজ সেবক মাহমুদুল হক খান মামুন সাংবাদিক ইউনিয়ন বরিশালকে একলক্ষ টাকা অনুদান দেয়ার ঘোষনা দেন। আগামীতেও সাংবাদিক ইউনিয়নের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network