২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রবেশপত্র আনতে কলেজে মা, ঘরে কলেজছাত্রীর লাশ!

আপডেট: নভেম্বর ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় গলায় ফাঁস দিয়ে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হয়েছে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম বলেন, শনিবার (২৭ নভেম্বর) দুপুরে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তুলি হালদার (১৯)। তিনি উপজেলার পশ্চিম সুজনকাঠি গ্রামের আন্দ্রীয় হালদারের মেয়ে এবং সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের কারিগরি (বিএম) শাখার প্রথম বর্ষের ছাত্রী।

তুলি হালদারের মা মরিয়ম হালদার বলেন, তুলি পরীক্ষার প্রবেশপত্র আনার জন্য কলেজে যেতে চাইলে আমি ওকে বাড়িতে থাকতে বলি এবং আমি কলেজে প্রবেশপত্র আনতে যাই। পরে শুনতে পাই, আমার মেয়ে অভিমান করে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়েছি।

ওই বাড়ির লোকজন আগৈলঝাড়া থানায় খবর দিলে পুলিশ কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আগৈলঝাড়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আলী হোসেন বলেন, তুলি হালদারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।
Source:banglanews24.com

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network