২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বরিশালে ইভ‌্যা‌লির রা‌সে‌লের বিরু‌দ্ধে প্রতারণার মামলা দা‌য়ের

আপডেট: নভেম্বর ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিউজ ডেস্ক: ই কমার্স প্রতিষ্ঠান ইভ‌্যা‌লির ব‌্যবস্থাপনা প‌রিচালক মোহাম্মদ রা‌সে‌লের বিরু‌দ্ধে ব‌রিশা‌লে তিন‌টি চেক প্রতারণা মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

রোবব‌ার ব‌রিশাল অ‌তি‌রিক্ত চীফ মে‌ট্রোপ‌লিটন ম‌্যা‌জি‌স্ট্রেট আদাল‌তের বিচারক পৃথক তিন‌টি মামলা আম‌লে নি‌য়ে সমন জা‌রি ক‌রে।

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন আদাল‌তের বেঞ্চ সহকা‌রি চার‌চিল ও বাদী প‌ক্ষের আইনজীবী মোস্তা‌ফিজুর রহমান।

মামলা সূ‌ত্রে জানা গে‌ছে, ব‌রিশা‌লের বা‌সিন্দা নিলয় শরীফ মোটরসাই‌কেল ক্রয়ের জন‌্য ৩ লক্ষ ৫০ হাজার টাকা, সা‌দিকুর রহমান সুরুজ ২ লক্ষ ৭১ হাজার টাকা এবং মো: ফেরদাউস ১ লাখ ৭৪ হাজার টাকা ইভ‌্যা‌লির ব‌্যবস্থাপনা প‌রিচালক মোহাম্মদ রা‌সে‌লের কা‌ছে প্রদান ক‌রেন। এর বিপরী‌তে চেক প্রদান করা হ‌লেও চেক নি‌য়ে ব‌্যাং‌কে যাওয়া হ‌লে সেই চেক ফেরৎ দেয় ব‌্যাংক কতৃপক্ষ।

প‌রে পোস্ট অ‌ফিসের মাধ‌্যমে টাকা ফেরৎ চে‌য়ে লিগ‌্যাল নো‌টিশ করা হ‌লেও কো‌নো সদুত্তর না মেলায় পৃথক তিন‌টি মামলা দা‌য়ের করেন নিলয়, সুরুজ ও ফেরদাউস।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network