১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাবুগঞ্জের রহমতপুর ইউপি নির্বাচনে ভোট গ্রহণ চলছে

আপডেট: নভেম্বর ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়ন নির্বাচনের ভোট গ্রহণ সকাল থেকে শুরু হয়েছে। সকাল ৮ থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে চলবে বিকেল ৪ টা পর্যন্ত। এবারই প্রথম ইভিএমে ভোট হচ্ছে এ উপজেলাতে। ভোটার উপস্থিতি রয়েছে প্রতিটি কেন্দ্রে। সকাল থেকে লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন ভোটাররা।
সকাল ১১ টা পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। ৯টি ওয়ার্ডে ৭ জন ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। নিরাপত্তা বাহিনীর টহল রয়েছে প্রতি কেন্দ্র। ১০টি কেন্দ্রে ৬০টি বুথে ভোট গ্রহণ চলছে। মোট ভোটার সংখ্যা ২১ হাজার ৫শ ৫৩ জন।

ভোটে প্রতিদ্বন্দ্বীতা করছেন, আ’লীগের মনোনীত প্রার্থী মৃধা মুঃ আক্তার উজ জামান মিলন (নৌকা), ওয়ার্কার্স পার্টি মনোনিত প্রার্থী মোঃ শাহিন মাহমুদ(হাতুরী)

স্বতন্ত্রপ্রার্থী আলহাজ্ব সরোয়ার মাহমুদ, আলহাজ্ব মোস্তফা কামাল শিকদার(ঘোড়া),ইসলামী আন্দোলন মনোনিত প্রার্থী মাওলানা আঃ হাকিম(হাতপাখা)

ইউপি সদস্য পদে ৩২ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে পদে ১২জন প্রার্থী লড়ছেন।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম জানান, সুষ্ঠু ভোট গ্রহনের জন্য সকল ধরনের প্রস্তুতি রয়েছে। এমনকি প্রশাসনের কঠোর অবস্থানের মধ্য দিয়ে ভোট গ্রহন চলছে। আশা করছি এ ধারা বিকাল ৪ টা পর্যন্ত অব্যহত থাকবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network