২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় ইলিশা মাদ্রাসা বাজার নাইট ক্রিকেট টুর্নামেন্টের  উদ্ধোধন!

আপডেট: নভেম্বর ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল, ভোলা সদর।।

ভোলা সদরের ইলিশায় মাদ্রাসা বাজার নাইট ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর শুভ উদ্ধোধন করা হয়েছে। ইলিশার একঝাঁক তরুন যুবকদের আয়োজনে, ১২ টি দলের অংশগ্রহণে রবিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় মাদ্রাসা বাজার নেছারিয়া দাখিল মাদ্রাসার মাঠে এই ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন করা হয়।

উক্ত ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ছোটন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদ্রাসার হাট নেছারিয়া দাখিল মাদ্রাসার সাবেক সুপার মাওলানা আবু তাহের, ২নং ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার রফিকুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আলাউদ্দিন আলী, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ কামাল হোসেন রতন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ আলমগীর ডাক্তার প্রমূখ উপস্থিত ছিলেন। এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network