১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মুলাদী ও বাবুগঞ্জে ১০ বহিরাগত আটক, ১ জনের কারাদণ্ড

আপডেট: নভেম্বর ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিউজ ডেস্কঃ

নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করার অ‌ভি‌যো‌গে বরিশাল জেলার দুই উপজেলায় ১০ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর মধ্যে একজনকে ৭ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। মুলাদী ও বাবুগঞ্জে তাদের আটক করা হয়।

‌আজ (রোববার ২৮ ন‌ভেম্বর) দুপুর পর্যন্ত তা‌দের আটক করা হ‌য়ে‌ছে।

ব‌রিশা‌লের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (প্রশাসন) মোঃ শাহাজাহান ও অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (হেড‌কোয়ার্টার) ফরহাদ সরদার বিষয়টি নিশ্চিত করেছেন।

দুই কর্মকর্তা জানান, মুলাদীর বাটামারা ইউনিয়ন প‌রিষদ নির্বাচ‌নে ব‌হিরাগত ৩ জন ও বাবুগ‌ঞ্জের রহমতপুর ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে ব‌হিরাগত ৭ জন‌কে আটক করা হ‌য়ে‌ছে। এরমধ্যে আলা‌মিন ( ২৬) নামে একজন মুলাদী উপ‌জেলার গাছুয়া এলাকার আলতাফ সরদা‌রের ছে‌লেকে ৭দিনের দণ্ড দেওয়া হয়।

আর আটক বাকি ৯ জনের বিষ‌য়ে পরবর্তী‌তে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হ‌বে ব‌লেও জানান পু‌লিশ সুপার।

উল্লেখ্য, তৃতীয় পর্যায়ের ইউনিয়ন পরিষদের নির্বাচনে বরিশাল জেলার তিনটি উপজেলার ৫ টি ইউনিয়নে রোববার সকাল থেকে ভোটগ্রহণ শুরু হয়। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে সকল পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network