২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কোডেক বোয়ালিয়া-০২ শাখা কর্তৃক ০২টি প্রাথমিক বিদ্যালয়ে স্কুল ব্যাগ বিতরণ

আপডেট: নভেম্বর ২৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক) বোয়ালিয়া-০২ শাখা কর্তৃক আয়োজিত বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার চরাদি ইউনিয়নের ৪নং চরাদি সালেহীয়া সরকারী প্রাথমিক বিদ্যায়ল ্ও ৯৪ নং বটবালিগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে (সর্বমোট ১২৫জন শির্ক্ষাথী) বিনামূল্যে স্কুল ব্যাগ বিতরন করা হয়। উক্ত স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব, মোঃ আরিফুজ্জান সমাজ সেবা কর্মকর্তা বাকেরগঞ্জ উপজেলা বরিশাল। আরো উপস্থিত ছিলেন চরাদি সালেহীয়া সরকারী প্রাথমিক বিদ্যায়লের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্জ মোঃ মোশারেফ হোসেন, কোডেকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন জনাব মোঃ মিজানুর রহমার এলাকা ব্যবস্থাপক কোডেক বোয়ালিয়া এলাকা , শাখা ব্যবস্থাপক জনাব মোঃ নজরুল ইসলাম এছাড়া উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ দুলাল অত্রস্কুলের শিক্ষক সহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।
এলাকা ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান কোডেকের কার্যক্রম তুলে ধরেণ এবং বলেন ক্ষুদ্র ঋন কার্যক্রমের পাশাপাশি সামাজিক কার্যক্রমের মাধ্যমে কম্বল বিতরণ, স্বাস্থ্য ক্যাম্প, চক্ষু শিবির, স্বাস্থ্য সহায়তা, স্কুল ব্যাগ বিতরণ, ছাত্রীদের জন্য আলাদা টয়লেটসহ স্বাস্থ্য সুবিধা প্রদান করে আসছে। অত্র বিদ্যালয়ের সকল শিক্ষাথীরা স্কুল ব্যাগ পেয়ে আনন্দিত শিক্ষার মানউন্নয়নে কর্ম এলাকায় কোডেক এ ধরনের কার্যক্রমে ভূয়সী প্রশংসা অর্জন করেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network