২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ভোটকে‌ন্দ্রে হামলার জন্য মজুত করা দুই শতা‌ধিক লা‌ঠি উদ্ধার

আপডেট: নভেম্বর ২৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালীর মির্জাগ‌ঞ্জে এক‌টি ভোটকে‌ন্দ্রের পাশ থে‌কে দুই শতা‌ধিক লা‌ঠি উদ্ধার ক‌রে‌ছেন ভ্রাম্যমাণ আদাল‌তের নির্বা‌হী ম্যাজিস্ট্রেট। ভোটের ফলাফল ঘোষণার পরপরই কেন্দ্রে হামলার জন্য লা‌ঠিগুলো মজুত করা হয়েছিল।

র‌বিবার (২৮ নভেম্বর) বিকালে উপ‌জেলার ম‌জিদবা‌ড়িয়া ইউ‌নিয়‌নের ৮ নম্বর কেন্দ্র আউ‌লিয়া সরকারি প্রাথ‌মিক বিদ্যাল‌য়ের পাশের বাগান থে‌কে লা‌ঠিগু‌লো উদ্ধার করা হয়। ওই বাগান‌টি ইউ‌নিয়‌নের নৌকা প্রতী‌কের প্রার্থী বর্তমান চেয়ারম্যান গোলাম সরওয়ার কিসলুর মালিকানাধীন।

নির্বা‌হী ম্যাজিস্ট্রেট শা‌হিন মাহমুদ বলেন, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে বাগা‌নে তল্লা‌শি চালা‌নো হয়। একপর্যা‌য়ে লা‌ঠিগু‌লো উদ্ধার করা হয়। বাগান থে‌কে ছোট ছোট গাব গাছ কে‌টে লাঠি বানিয়ে মজুত করা হ‌য়ে‌ছিল। আড়াই থে‌কে তিন ফুট লম্বা লা‌ঠিগু‌লো অ‌নেক মজবুত। ভো‌টকেন্দ্র দখল ও ফলাফল ঘোষণার পরপরই হামলার জন্য লাঠিগুলো মজুত করা রাখা হয়েছিল।

স্থানীয় সূত্র জানায়, আউ‌লিয়া সরকারি প্রাথ‌মিক বিদ্যালয় কে‌ন্দ্রেটি ছিল ঝুঁকিপূর্ণ। কে‌ন্দ্রে সকাল থে‌কে পর্যাপ্ত পু‌লিশ, র‌্যাব, বি‌জি‌বি মোতা‌য়েন র‌য়ে‌ছে। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষে এখন চলছে গণনা।

সূএঃবাংলা ট্রিবিউন

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network