২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ভোলায় আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দিকনির্দেশনা দিচ্ছেন অফিস ইনচার্জ এনায়েত

আপডেট: নভেম্বর ২৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

 

এম ইসমাইল, ভোলা সদর।।

ভোলা সদর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ এনায়েত হোসেন সোমবার (২৯ নভেম্বর) ভোলা সদর থানা এলাকার বিভিন্ন ওয়ার্ডের দায়িত্বে থাকা গ্রামপুলিশ এবং দফাদারদের সাথে সাপ্তাহিক চৌকিদার প্যারেডে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

এসময় অফিসার ইনচার্জ এনায়েত সাহেব সকল গ্রামপুলিশ বাহীনির সদস্যদের কে আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষ্যে সতর্কভাবে তাদের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য পালনের বিষয়ে আলোকপাত করেন। গ্রামপুলিশগন অফিসার ইনচার্জ এর উপদেশ মেনে তাদের দায়িত্ব আন্তরিকতার সাথে পালন করার অঙ্গিকার করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network