১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

খালেজা দিয়ার মুক্তির আন্দোলনে আমতলী উপজেলা বিএনপি নিরব!

আপডেট: ডিসেম্বর ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

প্রতিবেদন,আমতলী
বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিবিৎসাধীন রয়েছেন। তাকে মুক্ত করে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার জন্য কেন্দ্রিয়ভাবে জোড়ালো আন্দোলন চলেছে। কিন্তু আমতলী উপজেলা বিএনপি খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে নিরব ভুমিকা পালন করছে। আন্দোলনের শুরু থেকে অদ্য পর্যন্ত উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন মিছিল মিটিংসহ কোন কর্মসুচী পালন করেনি বলে অভিযোগ তৃণমুল নেতাকর্মীর। সাবেক প্রধানমন্ত্রীকে মুক্তির আন্দোলনে আমতলী উপজেলা বিএনপি নিরব ভুমিকা পালন করায় তৃণমুল নেতা কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।
জানাগেছে, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্ণীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ২৫ মাস কারাভোগের পর গত বছর ২৫ ফেব্রæয়ারী জামিনে মুক্তি পায়। এরপর থেকে তিনি বিভিন্ন সময়ে শারীরিক অসুস্থতা নিয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাকে মুক্ত করে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবীতে আন্দোলন করছে নেতাকর্মীরা। তাকে মুক্তির আন্দোলনে সারা দেশের বিএনপি ও অঙ্গ সংগঠন নেতা কর্মীরা জোড়ালো আন্দোলন করলেও আমতলী উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন মিছিল মিটিংসহ কোন কর্মসুচী পালন করেনি। উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে নিরব ভুমিকা পালন করায় তৃণমুল নেতা কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। দ্রæত খালেদার মুক্তির আন্দোলনে সামিল হওয়ায় দাবী জানান তৃণমুল নেতাকর্মীরা।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন তৃণমুল নেতাকর্মীরা বলেন, খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন নেতাকর্মীরা নিরব ভুমিকা পালন করছে। দ্রæত জোড়ালো আন্দোলনের দাবী জানান তারা।
বিএনপি বর্ষিয়ান নেতা মোঃ রুস্তম আলী ফকির বলেন, আমতলীতে মাঠ পর্যায়ে বিএনপির কার্যক্রম নেই। খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে উপজেলা বিএনপি কোন কর্মসুচী পালন করেনি।
আমতলী পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান হিরু বলেন, কেন্দ্র ঘোষিত কর্মসুচী পার্টি অফিসে বসে পালন করা হচ্ছে। পুলিশী বাঁধার কারনে আমরা আন্দোলন জোড়ালো করতে পারছি না।
আমতলী উপজেলা বিএনপির সভাপতি মোঃ জালাল আহম্মেদ ফকির বলেন, সকল কর্মসুচীর পালন করা হচ্ছে। যারা বলেছেন কর্মসুচী পালন করছি না তারা উপজেলা বিএনপি’র সক্রিয় কর্মী নন। তিনি আরো বলেন, তারা সরকার দলীয় লোকের সাথে আতাত করে চলা নেতা।
এ বিষয়ে সাবেক সংসদ সদস্য বিএনপি নেতা আলহাজ¦ মোঃ মতিয়ার রহমান তালুকদারের মুঠোফোনে (০১৭৫০৭৭৮৮৯৯) বারবার যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network