২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

তালতলীতে প্রবাস ফেরত এক গৃহবধুকে এসিড নিক্ষেপ

আপডেট: ডিসেম্বর ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

প্রতিবেদন,আমতলী

প্রবাস ফেরত এক গৃহবধুকে এসিড নিক্ষেপ করে জলসে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এসিড নিক্ষেপে ওই গৃহবধু মুখমন্ডল ও শরীর ঝলসে গেছে। ঘটনা ঘটেছে তালতলী উপজেলার কড়াইবাড়িয়া ইউনিয়নের উত্তর ঝাড়াখালী গ্রামে মঙ্গলবার গভীর রাতে। ঝলসে যাওয়া গৃহবধু সেলিনা বেগমকে (৩৫) স্বজনরা উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, গত পাঁচ বছর পুর্বে জালাল উদ্দিন ও তার স্ত্রী সেলিনা বেগম চাকুরীর সুবাদে সৌদি আরবে যান। প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবে গত বছর সেলিনা বেগম দেশে আসেন। ওই সময় থেকে তিনি তার বাবার বাড়ীতে অবস্থান করছিল। মঙ্গলবার দিবাগত রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে গেলে মুখোশ পরিহিত এক ব্যাক্তি তার মুখমন্ডলে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে ওই গৃহবধুর মুখমন্ডল ও শরীর ঝলসে যায়। আহত সেলিনা বেগমকে স্বজনরা উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

এসিডে ঝলসে যাওয়া গৃহবধুর জামাতা মোঃ আতিকুর রহমান বলেন, সেলিনা বেগমকে এসিড মেরে ঝলসে দেয়া হয়েছে।
তালতলী থানার ওসি মোঃ শাহাদাত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network