২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

পিরোজপুরের দীর্ঘায় ছাত্র ইউনিয়নের নতুন কমিটি

আপডেট: ডিসেম্বর ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন নাজিরপুর উপজেলা সংসদের উদ্যোগে ঘোষকাঠি ইউনিয়নে কর্মীসভা অনুষ্ঠিত। বুধবার বিকালে দীর্ঘা মনোরঞ্জন বিদ্যানিকেতনের একটি ক্লাস রুমে কর্মীসভা শেষে সুমন সিকদারকে আহ্বায়ক ও টিটু খান,রনজয় হালদার ও অর্ঘ্য মন্ডলকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির গঠন করা হয়।

নতুন কমিটির নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান জেলা সভাপতি ইমন চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দীপক শীল, পিরোজপুর জেলা সভাপতি ইমন চৌধুরী, নাজিরপুর উপজেলা সংসদের সভাপতি অন্যন্যা কবিরাজ,ইন্দুরকানী উপজেলা সংসদের আহ্বায়ক রবিউল ইসলাম।

এসময় ঘোষকাঠি ইউনিয়নের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা কর্মীসভায় অংশগ্রহণ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network