২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ভিকি-ক্যাটরিনার বিয়েতে তিথিদের জন্য সিক্রেট কোড!

আপডেট: ডিসেম্বর ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

তারকাদের বিয়ে নিয়ে সাধারণ মানুষের কৌতুহল তুঙ্গে থাকে। বলিউডের আলোচিত যুগল ভিকি কুশল ও ক্যাটরিনা কাইফ ও তার ঊর্দ্ধে নয়। বিয়ের ভেন্যু থেকে শুরু করে বিয়ের অতিথি তালিকা কিংবা বিয়ের পর তারা কোথায় থাকবেন সবকিছুই রয়েছে ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। যদিও ‘যার বিয়ে আর খোঁজ নেই, পাড়া-পড়শির ঘুম নেই’ প্রবাদটিকে একদম আক্ষরিক অর্থে সত্যি করে দিয়ে এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন এই যুগল। তারপরও এ নিয়ে আলোচনা থেমে নেই। এবার সেই আলোচনার আরেকটু ডালপালা মেলেছে এই যুগলের বিয়ে নিয়ে নতুন আরেকটি খবরে। বলিউড লাইফ জানিয়েছে, এই যুগলের বিয়ের অনুষ্ঠানে প্রবেশ করার জন্য অতিথিদের দেওয়া হবে গোপন কোড। সেই কোডের মাধ্যমে অতিথিরা বিয়ের ভেন্যু, বিয়ের বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে হোটেল কক্ষে প্রবেশ করতে পারবেন বলে বলিউড লাইফ জানিয়েছে।

এদিকে, অধিকাংশ তারকাদের বিয়ের মতো আলোচিত এই বিয়ের অনুষ্ঠানেও অতিথিদের ফোন নিয়ে যেতে দেওয়া হবে না বলে জানা গেছে।

অন্যদিকে, ওমিক্রন পরিস্থিতির কারণে ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথি তালিকাটাও কাঁটছাট করা হয়েছে বলে বলিউড লাইফ জানিয়েছে। চূড়ান্ত অতিথি তালিকায় নাম রয়েছে বলিউড তারকা আলিয়া ভাট, প্রযোজক করণ জোহর, ক্যাটের বান্ধবী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি। ফারাহ খান, শশাঙ্ক, জয়া আখতারকেও আমন্ত্রণ জানানো হয়েছে।

আগেই জানা গিয়েছিল, বলিউড বাদশাহ শাহরুখ খানের পরিবারকেও বিয়েতে দাওয়াত করা হয়েছে। নতুন তালিকায় তার নাম আছে কিনা সেটি নিশ্চিত হওয়া যায়নি। ক্যাটরিনার সাবেক প্রেমিক সালমান খানকে আমন্ত্রণ জানানোর কথাও বলা হয়েছিল। নতুন অতিথি তালিকায় তার নাম থাকা না থাকার বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। তবে আমন্ত্রণ জানানো হোক আর না হোক তিনি বিয়েতে যাচ্ছেন না।

রাজস্থানের রণথমবোরে টানা তিন দিন অর্থাৎ ৭, ৮ ও ৯ ডিসেম্বর চলবে রাজকীয় আয়োজন। বিয়ে হবে বিলাসবহুল রিসোর্ট সিক্স সেন্সেসে। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের কার্ড ইতোমধ্যে পৌঁছে দেওয়া হয়েছে।

সূত্রের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এর আগে বলা হয়েছিল, তারকা জুটির বিয়ের জন্য ৪৫ হোটেল বুক করা হয়েছে। হোটেলগুলো খুব একটা বড় নয়। কারণ বিয়ের ভেন্যু রণথমবোরের হোটেল কক্ষগুলো ছোট ছোট। ক্যাটরিনার বিয়েতে বলিউড ও টালিউড সেলিব্রেটি সপরিবারে আসবেন, তাদের জন্য এসব হোটেল বুক করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network