২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পিরোজপুরে এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে জেলা ছাত্রলীগের কলম ও মাক্স বিতরণ

আপডেট: ডিসেম্বর ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পিরোজপুর প্রতিনিধি ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে পিরোজপুরে এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে কলম ও মাক্স বিতরণ করেছে পিরোজপুর জেলা ছাত্রলীগ।
আজ বৃহস্পতিবার সকালে এইচএসসি পরীক্ষা শুরুর আগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকের নেতৃত্বে ছাত্রলীগ নেতৃবৃন্দ পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ এবং সরকারী মহিলা কলেজ কেন্দ্রে গিয়ে এ মাক্স ও কলম বিতরণ করেন। এ সময় সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাব্বী ইসলাম অপু, সহ-সভাপতি মো. নাজমুল নয়ন, যুগ্ন সাধারণ সম্পাদক অভিরুজ্জামান অভিক, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল যুবায়েরসহ জেলা ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ছাত্রলীগ নেতৃবৃন্দ এদিন পাঁচ শতাধিক এইচএসসি পরীক্ষার্থীর মাঝে কলম ও মাক্স বিতরণ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network