২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মির্জাগঞ্জে জামানত হারালেন ৭ চেয়ারম্যান প্রার্থী

আপডেট: ডিসেম্বর ২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

প্রতিনিধি, মির্জাগঞ্জ (পটুয়াখালী)ঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে অনুষ্ঠিত ৬টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে চার ইউপিতে ৭ জন চেয়ারম্যান পদপ্রার্থী তাদের জামানত হারিয়েছেন।

এদের মধ্যে মাধবখালী ইউপিতে দুজন, মির্জাগঞ্জ ইউনিয়নের দুজন, দেউলী সুবিদখালী ইউনিয়নের একজন ও মজিদবাড়িয়া ইউনিয়নের রয়েছেন দুজন। উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে এ তথ্য জানা গেছে।

জামানত হারানো চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মাধবখালী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী কাজী মিজান
ঘোড়া প্রতীকে ৫৯০ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. শহিদুল ইসলাম হাতপাখা প্রতীকে ৮১৭ ভোট, মির্জাগঞ্জ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী এস এম ইলিয়াস মোটরসাইকেল প্রতীকে ৪৯ ভোট ও আরেক স্বতন্ত্র প্রার্থী মো. ফারুক হোসেন ঘোড়া প্রতীকে ১০৯ ভোট, দেউলী সুবিদখালী ইউনিয়নের ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী আব্দুস সত্তার মৃধা হাতপাখা প্রতীকে ১ হাজার ৩৯৬ ভোট এবং মজিদবাড়িয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মো. উজ্জল ঘোড়া প্রতীকে ২৮৪ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী আব্দুল লতিফ হাওলাদার হাতপাখা প্রতীকে ৮৪০ ভোট পেয়ে তাদের জামানত হারিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শাহাদৎ হোসেন বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মোট প্রাপ্ত বৈধ ভোটের আট ভাগের এক ভাগ অথবা সাড়ে ১২% এর কম ভোট পেলে ওই প্রার্থীর জামানত হারাবেন। এবার উপজেলার ছয়টি ইউনিয়নে ১ লাখ ৩ হাজার ৭৯ জন ভোটারের মধ্যে ৫৫ হাজার ২০৫ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে বাতিল হয়েছে ১ হাজার ৪৮টি ভোট।­

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network