২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

নিউজিল্যান্ড সফরে সাকিবের পরিবর্তে বরিশালের ফজলে রাব্বি

আপডেট: ডিসেম্বর ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিউজিল্যান্ড সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন সাকিব আল হাসান। তাঁর পরিবর্তে স্কোয়াডে ফজলে মাহমুদ রাব্বিকে যুক্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ দিবাগত রাত ১টায় নিউজিল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দিবেন মুমিনুলরা।

ফজলে রাব্বি দলে ফিরলেও তাঁর ভিসা এখনো নিশ্চিত হয়নি। তাই মুমিনুলদের সাথে একই বিমানে যেতে পারবেন কি না তা নিয়ে সংশয় রয়েছে।

সদ্য শেষ হওয়া জাতীয় ক্রিকেট লিগে(এনসিএল) ফজলে রাব্বি ছয় ম্যাচে ৬০৩ রান করেছেন। এর মধ্যে পাঁচটি অর্ধশত ও একটি শতক আছে তাঁর। সর্বোচ্চ ১৮৮ রান করেছেন। জাতীয় লিগে ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার পেলেন বাঁ-হাতি এই ব্যাটসম্যান।

জাতীয় দলের জার্সি গায়ে এখনো টেস্ট অভিষেক হয়নি ফজলে রাব্বির। ২০১৮ সালে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় তাঁর। এখন পর্যন্ত দুটি ওয়ানডে ম্যাচ খেলেছেন ফজলে রাব্বি। দুই ম্যাচেই শূন্য করে আউট হন।

এবারের নিউজিল্যান্ড সফরে তিনদিনের আইসোলেশনসহ সাতদিনের কোয়ারেন্টাইন। সাত দিনে তিনটি কোভিড টেস্ট করানো হবে ক্রিকেটারদের।

পহেলা জানুয়ারি মাউন্ট মঙ্গানুইতে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট।৯ জানুয়ারি ক্রাইস্টচার্চে হবে দ্বিতীয় টেস্ট। তবে মূল পর্বের লড়াইয়ের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন মুমিনুলরা।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, ফজলে রাব্বি, লিটন দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম,।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network