২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

নিউজিল্যান্ড সফরে সাকিবের পরিবর্তে বরিশালের ফজলে রাব্বি

আপডেট: ডিসেম্বর ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিউজিল্যান্ড সিরিজ থেকে বিশ্রাম নিয়েছেন সাকিব আল হাসান। তাঁর পরিবর্তে স্কোয়াডে ফজলে মাহমুদ রাব্বিকে যুক্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ দিবাগত রাত ১টায় নিউজিল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দিবেন মুমিনুলরা।

ফজলে রাব্বি দলে ফিরলেও তাঁর ভিসা এখনো নিশ্চিত হয়নি। তাই মুমিনুলদের সাথে একই বিমানে যেতে পারবেন কি না তা নিয়ে সংশয় রয়েছে।

সদ্য শেষ হওয়া জাতীয় ক্রিকেট লিগে(এনসিএল) ফজলে রাব্বি ছয় ম্যাচে ৬০৩ রান করেছেন। এর মধ্যে পাঁচটি অর্ধশত ও একটি শতক আছে তাঁর। সর্বোচ্চ ১৮৮ রান করেছেন। জাতীয় লিগে ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার পেলেন বাঁ-হাতি এই ব্যাটসম্যান।

জাতীয় দলের জার্সি গায়ে এখনো টেস্ট অভিষেক হয়নি ফজলে রাব্বির। ২০১৮ সালে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে অভিষেক হয় তাঁর। এখন পর্যন্ত দুটি ওয়ানডে ম্যাচ খেলেছেন ফজলে রাব্বি। দুই ম্যাচেই শূন্য করে আউট হন।

এবারের নিউজিল্যান্ড সফরে তিনদিনের আইসোলেশনসহ সাতদিনের কোয়ারেন্টাইন। সাত দিনে তিনটি কোভিড টেস্ট করানো হবে ক্রিকেটারদের।

পহেলা জানুয়ারি মাউন্ট মঙ্গানুইতে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট।৯ জানুয়ারি ক্রাইস্টচার্চে হবে দ্বিতীয় টেস্ট। তবে মূল পর্বের লড়াইয়ের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন মুমিনুলরা।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, ফজলে রাব্বি, লিটন দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম,।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network