২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ফ্লাইওভারে আটকা পড়লেন মোদি

আপডেট: জানুয়ারি ৫, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নির্ধারিত এক কর্মসূচিতে যোগ দিতে গিয়ে পাঞ্জাবের একটি ফ্লাইওভারে আটকা পড়েন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিক্ষোভের কারণে সৃষ্ট যানজটে প্রায় ২০ মিনিট আটকা পড়ে কর্মসূচিতে যোগ না দিয়েই ফিরে যান তিনি।

ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়েছে, নিরাপত্তা লঙ্ঘিত হওয়ায় বাথিন্ডা বিমানবন্দরে ফিরে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর সফরের জন্য যথাযথ প্রস্তুতি না নেওয়ায় পাঞ্জাবের কংগ্রেস সরকারকে দায়ী করা হয়েছে ওই বিবৃতিতে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়, ‘প্রধানমন্ত্রী ফ্লাইওভাবে ১৫-২০ মিনিট আটকে ছিলেন। এটা প্রধানমন্ত্রীর নিরাপত্তার বড় ত্রুটি।’ তবে এই অভিযোগ সম্পর্কে এখনও কোনও মন্তব্য করেনি পাঞ্জাব সরকার।

ওই ঘটনার পর বিমানবন্দরে ফিরে মোদি বলেন, ‘বেঁচে ফিরতে পেরেছি, এর জন্য (পাঞ্জাবের) মুখ্যমন্ত্রীকে আমার হয়ে ধন্যবাদ জানাবেন।’

বুধবার পাঞ্জাবের হুসেইনিওয়ালায় জাতীয় স্মৃতিসৌধে একটি কর্মসূচি ছিল প্রধানমন্ত্রীর। সকালে বাথিন্ডা বিমানবন্দরে নেমে হেলিকপ্টারে করে গন্তব্যে পৌঁছানোর কথা ছিল মোদির। তবে আবহাওয়া খারাপ থাকায় গাড়িতেই রওনা দেন তিনি। যাত্রাপথে একটি ফ্লাইওভাবে ওই ঘটনা ঘটে।

সূত্র: এনডিটিভি

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network