২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

এভাবেই বিয়ে করার ইচ্ছা ছিল: পরীমণি

আপডেট: জানুয়ারি ১২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

সোমবার (১০ জানুয়ারি) একসঙ্গে বিয়ে ও মাতৃত্বের খবর দিয়ে সবাইকে পিলে চমকে দিলেন পরীমণি। জানান, মূল ঘটনাটি (হঠাৎ বিয়ে) ঘটেছে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সেটে। শুটিং শুরুর ৫ দিনের মাথায় তাদের বিয়ে!

এমন বিস্ময়কর খবরের ২৪ ঘণ্টা না পার হতেই অন্তর্জালে প্রকাশ হলো পরী-রাজের একটি বিয়ের ভিডিও। যেখানে বর ও কনের বেশে দেখা মিললো রাজ-পরীকে। দেখা গেলো বিয়ের সময় গ্রাম্য পরিবেশে দুজনার খুনসুটি, মালাবদল আর পালকিতে করে নববধূ পরীকে নিয়ে যাওয়ার দৃশ্য।

তা-ই নয়, ওই ভিডিওতে দেখা যায় পালকিতে বসা পরীমণি স্পষ্ট কণ্ঠে বলছেন, ‘আমার এমনে (এভাবেই) বিয়ে করতে ইচ্ছা করছিল সারা জীবন।’ কথাটি বলছিলেন হাসিমুখে জামাই সেজে পালকির দরজার পাশে বসে থাকা শরিফুল রাজকে।

আর এই ভিডিওটিও সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করেছেন নির্মাতা সেলিম। ক্যাপশনহীন ৪৪ সেকেন্ডের এই ভিডিওর পুরোটাজুড়ে দেখা গেছে বিয়ের প্রস্তুতি নেওয়া রাজ-পরীর নানা খুনসুটি।

গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘ভিডিওর দৃশ্যগুলো আসলে আমাদের সিনেমার বিহাইন্ড দ্য সিন থেকে নেওয়া। যেখানে সত্যি সত্যি বর ও কনের চরিত্রে অভিনয় প্রস্তুতি নিচ্ছিল রাজ-পরী। এরপর তো ওরা বিয়েই করে ফেললো! আমি নিজেও এতটা টের পাইনি। পরে তো সবার সঙ্গে আমিও জানতে পারলাম পুরো লাভ স্টোরিটা।’

জানা গেছে, ‘গুণিন’ ছবিটির শুটিং শেষে চলছে মুক্তির প্রস্তুতি। রাজ-পরীর সত্যিকারের বিয়ে ও বাচ্চার খবরের রেশ ধরে সিনেমাটির প্রচারণাও চলছে সমান্তরাল গতিতে!

সেটির অংশ হিসেবেই সেলিম তার ফেসবুক প্রোফাইলে ভিডিওটি প্রকাশ করেছেন। যদিও অনেকেই কমেন্টের ঘরে বলছেন, এই ভিডিও এখন প্রকাশ করা মানে ঘর পোড়ার মধ্যে আলু পোড়ার মতো ঘটনা!

১০ জানুয়ারি পরী-রাজ জানান, গত বছরের ১৭ অক্টোবর পারিবারিক আয়োজনে বিয়ে করেন তারা। সুখবরটি তারা চাপা রাখলেও সন্তানধারণের বিষয়টি নিশ্চিত হওয়ার পর আর নিজেদের আবেগ দমিয়ে রাখতে পারেননি। তাই সোমবার দুপুরে হাসপাতালের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে শরিফুল রাজ লেখেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরী’।

পরী বলেন, ‘তিন সপ্তাহ আগে আমরা খবরটি জানতে পারি যে আমি মা হতে চলেছি। আজ (১০ জানুয়ারি) বিষয়টি চূড়ান্ত হলাম। তখন নিজেকে আর সামলাতে পারছিলাম না। মনে হচ্ছিল আমার দুটি পাখা গজিয়েছে, আমি যেন উড়ছি। আমি যেন পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল উইমেন। অনেক শক্তি আমার। আমাদের বিয়ের চার মাস হতে চলেছে। আর সন্তানসম্ভবা হওয়ার প্রথম মাস চলছে।’

আপাতত শুটিং বন্ধ রেখেছেন পরী। আগামী দেড় বছর আর ক্যামেরার সামনে দাঁড়াবেন না বলেও জানান। তবে হাতে থাকা কাজগুলো শেষ করার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network