২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

স্বতন্ত্র প্রার্থী হলেন অভিনেত্রী নাসরিন

আপডেট: জানুয়ারি ১২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন অভিনেত্রী নাসরিন।

কাঞ্চন-নিপুণ কিংবা মিশা- জায়েদের কোনো প্যানেলের অধীনে তিনি থাকছেন না। এ দুই প্যানেলের বাইরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

মঙ্গলবার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন নাসরিন। এনিয়ে তৃতীয়বারের মতো শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন ঢাকাই সিনেমার পরিচিত এই মুখ।

স্বতন্ত্র প্রার্থী হওয়া প্রসঙ্গে নাসরিন বলেছেন, ‘আমি আমার মতো থাকতে চাই। কোনো কোন্দলে যাব না। আমার কোনো প্যানেল নেই। আমি চাই যারা শিল্পীদের জন্য কাজ করবেন, সম্মান বাড়াতে পারবেন তারাই ক্ষমতায় আসুক।এবার তাই স্বতন্ত্র নির্বাচন করবো কার্যকরী সদস্য পদে। আশা করছি আমাকে যারা ভালোবাসেন তাদের রায় পাব। সবার দোয়া চাই আমি।’

আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এবারও নির্বাচনে লড়বেন বর্তমান সমিতির সভাপতি খল অভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।

প্রথমবারের মতো এবার এই নির্বাচনে সভাপতি পদে লড়বেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন তার প্যানেলের সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ। এই প্যানেলে যুক্ত হয়েছেন চিত্রনায়ক সাইমন, ইমন, রিয়াজ ও ফেরদৌস।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network