২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ভোলায় অর্ধেক যাত্রী নিয়ে চলবে বাস, তবে দিতে হবে না বাড়তি ভাড়া

আপডেট: জানুয়ারি ১৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

নিউজ ডেস্ক ঃ

নভেল করোনাভাইরাসের বিস্তার রোধে জনসমাগম এড়াতে গণপরিবহনে অর্ধেক আসন ফাঁকা রেখে যাত্রী পরিবহনের নির্দেশনা দিয়েছে সরকার। এর পরিপ্রেক্ষিতে আজ বাস মালিকদের সঙ্গে এক বৈঠকের পর বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) জানিয়েছে, আগামী ১৫ জানুয়ারি থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে। বিআরটিএ এমন সিদ্ধান্ত দিলেও মালিকরা চাইছেন সব সিটে যাত্রী নিয়ে বাস চালাতে। বৈঠকে তারা এই দাবি জানিয়েছেন।

আজ দুপুরে বাস মালিকদের সঙ্গে সভার পর বিআরটিএর চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী আগামী ১৫ জানুয়ারি থেকে অর্ধেক আসন ফাঁকা রেখে বাস চলাচল করবে। তবে এক্ষেত্রে নতুন করে আর ভাড়া বাড়বে না। বর্তমানে যে হারে যাত্রী বাসে ভাড়া দিচ্ছেন, সেভাবেই ভাড়া দেবেন।

একই সময়ে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মশিউর রহমান রাঙ্গা বলেন, স্বাস্থ্যবিধি মেনে আমরা বাসের সব সিটে যাত্রী পরিবহনের জন্য সরকারের কাছে দাবি জানিয়েছি। এক্ষেত্রে ভাড়া বাড়ানো না হলেও আমাদের কোনো আপত্তি নেই। পাশাপাশি আমরা বাসের চালক ও সহকারীদের সবাইকে দ্রুততম সময়ের মধ্যে করোনাভাইরাসের টিকা দেয়ারও দাবি জানিয়েছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network