২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে ৮ দিন পর বাস চলাচল স্বাভাবিক

আপডেট: জানুয়ারি ১৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

ডেস্ক, বরিশাল ॥ বরিশাল থেকে খুলনাসহ চার রুটে সরাসরি আটদিন বাস চলাচল বন্ধ থাকার পর বিভাগীয় কমিশনারের হস্তক্ষেপে নবম দিনে বাস চলাচল স্বাভাবিক হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশালের রুপাতলী বাস মিনিবাস মালিক সামতির সাধারণ সম্প‌াদক কাওছার হোসেন শিপন।তিনি বলেন, ঝালকাঠিতে বাস ড্রাইভারকে মারধরের ঘটনায় বরিশাল থেকে খুলনাসহ সরাসরি প্রথমে সাত রুটে বাস চলাচল বন্ধ হয়ে যায়। পরে টানা আট দিন বরিশাল থেকে খুলনা ও পিরোজপুরসহ চার রুটে বাস চলাচল বন্ধ থাকে।

বুধবার (১২ জানুয়ারি) বিভাগীয় কমিশনার আমিন উল আহসান তার কার্যালয়ে পিরোজপুর, ঝালকাঠি ও বরিশালের মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নকে নিয়ে বসেন। সেখানেই চলতি সমস‌্যার সমাধান হয়। বৃহস্পতিবার সকাল থেকেই বাস চলাচল স্বাভাবিক হয়েছে।

ঝালকাঠি বাস শ্রমিক ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রনি বলেন, বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বুধবার বিকেলে আমরা বসেছিলাম। আলোচনা ফলপ্রসূ হওয়ায় বাস চলাচল স্বাভাবিক হয়েছে।

এদিকে সকাল থেকে বাস চলাচল শুরু হওয়ায় জনভোগান্তি লাঘব হয়েছে। যাত্রীরা এমন দুর্ভোগ থেকে আগামীতেও রেহাই চেয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network