২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ভোলায় পুলিশ সদস্যদের দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী অনুষ্ঠান ও সনদপত্র বিতরণ

আপডেট: জানুয়ারি ১৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

এম ইসমাইল, ভোলা।

বাংলাদেশ পুলিশের সম্মানিত ইন্সপেক্টর জেনারেল ড. বেনজির আহমেদ, বিপিএম (বার), মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে বাংলাদেশ পুলিশের ১০৫টি ভেন্যুতে সকল পদমর্যাদার সদস্যদের নিয়ে ০৬ দিন ব্যাপি পদমর্যাদাভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচি শুরু হয়েছে। এই কর্মসূচির অংশ হিসাবে ভোলা জেলায়ও শুরু হয়েছে প্রশিক্ষণ কর্মসূচি।

আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ভোলা পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশের নায়েক/কনস্টেবল’দের দক্ষতা উন্নয়ন কোর্স এর ৫ম ব্যাচের কোর্স সমাপনী ও সনদপত্র বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, প্রশিক্ষণের উদ্দেশ্য হচ্ছে কোন ব্যক্তির জ্ঞান ও দক্ষতা বৃদ্ধি করা এবং দৃষ্টিভঙ্গীর পরিবর্তন সাধন করে কোন নির্দিষ্ট বিষয়ে তার যোগ্যতার উন্নতি সাধন করা। তিনি আরো বলেন এ প্রশিক্ষণ পুলিশ সদস্যদের আরো দক্ষ ও স্মার্ট করে তুলবে। এক সপ্তাহ মেয়াদী প্রশিক্ষণ কোর্সে পুলিশের বাস্তব কর্মজীবনের দক্ষতা উন্নয়ন সংক্রান্ত বিষয় অন্তর্ভুক্ত করা হয়েছে যা পুলিশের চাকরির শেষ দিন পর্যন্ত কাজে লাগবে। অতঃপর তিনি মেধাক্রম অনুযায়ী প্রশিক্ষনার্থীদের সনদপত্র প্রদান করেন। এক সপ্তাহ মেয়াদী প্রশিক্ষণ কোর্সে প্রথম স্থান অধিকারকারী কনস্টেবল-১০৯৩ শেখ শাহরিয়ার হোসেন শুভ’কে ক্রেস্ট ও সনদ পত্র প্রদান করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

এ সময় জনাব মোঃ আব্বাস উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), আর আই পুলিশ লাইন্স, আরওআই রিজার্ভ অফিস ভোলা সহ প্রশিক্ষনার্থীগণ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network