২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

সাংবাদিক হীরাকে সম্মাননা প্রদান

আপডেট: জানুয়ারি ১৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদী প্রতিনিধি \ দেশের শীর্ষ স্থানীয় দৈনিক জনকণ্ঠ পত্রিকার “ডিজিটাল প্লাটফর্মের” শ্রেষ্ঠ প্রতিবেদক নির্বাচিত হওয়ায় দৈনিক জনকন্ঠের বরিশালের স্টাফ রিপোর্টার ও গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি খোকন আহম্মেদ হীরাকে সম্মাননা প্রদান করা হয়েছে।
বুধবার রাতে গৌরনদী উপজেলা প্রেসক্লাবের আয়োজনে এ সম্মাননা প্রদান করা হয়। উপজেলা প্রেসক্লাবের সভাপতি বদরুজ্জামান খান সবুজের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক গিয়াস উদ্দিন মিয়া, সংবর্ধিত সাংবাদিক খোকন আহম্মেদ হীরা, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী বাবু, যুগ্ন সম্পাদক জামিল মাহামুদ, কোষাধ্যক্ষ হাসান মাহামুদ, দপ্তর সম্পাদক মোল্লা ফারুক হাসান, প্রচার সম্পাদক পার্থ হালদার, সহদপ্তর সম্পাদক আতাউর রহমান চঞ্চল, সহপ্রচার সম্পাদক আরেফিন রিয়াদ। অনুষ্ঠানে উপজেলা প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network