২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মরফিন বিক্রির দায়ে যাবজ্জীবন

আপডেট: জানুয়ারি ১৪, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মরফিন ইনজেকশন বিক্রির অপরাধে সুজন খান নামে এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এ ছাড়া ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের দণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকালে বরিশালের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রফিকুল ইসলাম আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

আসামি সুজন ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার ৬ নম্বর ওয়ার্ড এলাকার ইউনুস খানের ছেলে। গত বছরের ১৮ ফেব্রুয়ারি বরিশাল নগরীর কাজীপাড়া এলাকা থেকে গ্রেফতার করে মেট্রোপলিটন ডিবি পুলিশ।

আদালতের বেঞ্চ সহকারী হেদাতুন্নবী জাকির জানান, বরিশাল নগরীর কাজীপাড়া এলাকা থেকে মেট্রোপলিটন ডিবি পুলিশ আসামি সুজনকে আটক করে। তল্লাশি চালিয়ে ৩০ অ্যাম্পল জি মরফিন ইনজেকশন উদ্ধার করে। ওই দিনই তার বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন ডিবির এসআই সুজিত কুমার গোমস্তা।

তিনি আরও জানান, ৪২ দিন তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়ার মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এসআই ফিরোজ আলম গত বছর ৩০ মার্চ আসামির বিরুদ্ধে চার্জশিট জমা দেন। ১০ জনের সাক্ষ্য শেষে সুজনকে ওই সাজা দেন আদালতের বিচারক।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network