২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রংপুরের পশ্চিম নীলকন্ঠ এলাকায় সোনা মিয়া নামের এক ব্যাক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

আপডেট: জানুয়ারি ১৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

। রিয়াজুল হক সাগর,রংপুর জেলা প্রতিনিধিঃ।

অদ্য রাত্রিকালীন যে কোন সময়ে সোনা মিয়া (৩৬), পিতা-মোঃ আঃ হামিদ, মাতা-মনোয়ারা বেগম, সাং- পশ্চিম নীলকন্ঠ, থানা- কোতয়ালী, রংপুর মহানগর নিজ টিনের ঘরের ভিতরে ঘরের সিলিং এর সাথে ফ্যানের পাশে বাশের সাথে লাল রংগের লায়লন দড়ি দিয়ে নিজের গলায় ফাস দিয়ে আত্বহত্তা করেছে। তিনি মেডিকেল পূর্ব গেটে চা এর দোকান করতো বলিয়া জানা যায়।ভোরবেলা তার পরিবারের লোকজন দরজা খোলা দেখে ভিতরে দেখতে পান।

জানা যায়, তার স্ত্রী ও একটি ৭ বছরের মেয়ে সন্তান রয়েছে। স্ত্রীর সাথে প্রায় সময় মনোমালিন্য হতো। তার স্ত্রী সোনা মিয়ার শ্বশুর বাড়িতে চলে যায়। এখনো এখানে আসেন নি। লোকজন জানান, তিনি মানসিক সমস্যায় ছিলো, তাই এই কাজ করেছে। কোতয়ালী থানা পুলিশের এস আই নুর আমিন ফোস নিয়ে ঘটনাস্থলে এসেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network