২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ইউনিয়ন যুবলীগে বজলু সভাপতি, শাকিল সম্পাদক

আপডেট: জানুয়ারি ২০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

লালমোহন প্রতিনিধিঃ
ভোলার লালমোহনে আওয়ামী যুবলীগের পশ্চিম চরউমেদ ইউনিয়ন (পূর্ব) শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা ও ইউনিয়ন পর্যায়ে যুবলীগের সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষে মো. বজলু সর্দারকে সভাপতি ও মো. সাইফুল ইসলাম শাকিলকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ১৭ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেয় উপজেলা যুবলীগ।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মো. দিদার হোসেন বেপারি, মো. মোস্তাফিজুর রহমান, বাবুল মাল, জুয়েল ফরাজি, জামাল সর্দার, ইশতিয়াক আহমেদ নাঈম, হেলাল উদ্দিন টুটুল ও ইব্রাহিম সেন্টু, যুগ্ম সম্পাদক মো. ইউসুফ (রাহা), মো. মাহাবুব, নাসিম পালোয়ান ও রিপন মজুমদার, সাংগঠনিক সম্পাদক মো. জুয়েল হোসেন নসু, মো. জহির ও মো. হিমেল মৃধা।

বৃহস্পতিবার (২০ জানুয়ারী) উপজেলা যুবলীগের আহবায়ক আবুল হাসান রিমন ও যুগ্ম আহবায়ক ইউসুফ মঞ্জু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এদিকে কমিটিতে অন্তর্ভুক্ত করায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন ও উপজেলা যুবলীগের নের্তৃবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়েছেন নব কমিটি নের্তৃবৃন্দরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network