২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মোংলায় উপমন্ত্রীর বিভিন্ন সহায়তা প্রদান

আপডেট: জানুয়ারি ২০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

খালিদ হাসান, বাগেরহাট প্রতিনিধিঃ
মুজিব বর্ষের বিশেষ উদ্যোগে মোংলা উপজেলার ৩১টি পরিবারের মাঝে গর্ভ সুরক্ষা ও নিরাপদ মাতৃত্ব পুষ্টিকর খাদ্য ও মাল্টিভিটামিন প্রদান করা হয়। এসব গর্ভ সুরক্ষা ও নিরাপদ মাতৃত্ব পুষ্টিকর খাদ্য ও মাল্টিভিটামিন প্রদানের উদ্যোক্তা ছিলেন মোংলা উপজেলা নির্বাহি কর্মকর্তা কমলেশ মজুমদার।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলা অফিসার্স ক্লাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল সহায়তা প্রদান করেন।

এছাড়াও উপমন্ত্রী বিধবাদের মাঝে ১৭৬০টি, বয়স্কদের ২১০৪টি, প্রতিবন্ধীদের ২৯৯টি বই ও শীতার্তদের মাঝে ৫০টি কম্বল বিতরণ করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন নাহার হাই, উপজেলা আ’লীগের সভাপতি বাবু শুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা ইসরাত জাহান, মোংলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম, যুবলীগ নেতা ইস্রাফিল হাওলাদার, ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম সহ সরকারি কর্মকর্তা কর্মচারি ও দলীয় নেতৃবৃন্দ সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network