১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গাইবান্ধায় ধর্ষণ,ধর্ষক গ্ৰেফতার

আপডেট: জানুয়ারি ২২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ আসাদুল ইসলাম গাইবান্ধা জেলা প্রতিনিধি

গাইবান্ধায় নবম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অমিত হাসান (২০) নামের এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২২ জানুয়ারি) সকালে ভুক্তভোগী শিক্ষার্থীর মা বাদী হয়ে সদর থানায় একটি ধর্ষণ মামলা করেন। এর আগে বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

অমিত হাসান সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের তিনদহ গ্রামের সাদা মিয়ার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে মেয়েটি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায়। পরে ঘরে ঢুকে দরজা বন্ধ করতেই অমিত হাসান মেয়েটির মুখ চেপে ধরে। একপর্যায়ে তাকে ঘরের ভেতর ধর্ষণ করে। পরে মেয়েটির চিৎকারে স্থানীয়রা এসে কিশোরকে আটক করে।

পরদিন সকালে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ভুক্তভোগীসহ দুজনকেই থানায় নিয়ে যায় পুলিশ। পরে শনিবার সকালে এ ঘটনায় মেয়েটির মা ফিরোজা বেগম বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত)আব্দুর রউফ জানান, জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন পেয়ে গাইবান্ধা সদর থানা পুলিশ বোয়ালি ইউনিয়নের রাধাকৃষ্ণপুর গ্রাম থেকে নবম শ্রেণির স্কুলশিক্ষার্থীকে উদ্ধার ও ধর্ষককে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। মেয়েটির ডাক্তারী পরীক্ষার জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেলা কারাগরে পাঠানো হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network