২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

গাইবান্ধা সুন্দরগঞ্জে মানুষিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার

আপডেট: জানুয়ারি ২২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ আসাদুল ইসলাম গাইবান্ধা জেলা প্রতিনিধি

গাইবান্ধার সুন্দরগঞ্জে রাস্তার ধারে পড়ে থাকা অবস্থায় মানসিক ভারসাম্যহীন হযরত আলী (৪৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বিকেলে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের বামনডাঙ্গা হল মোড়স্থ শিউস অটো ব্যবসা কেন্দ্রের সামনে রাস্তার ধারে এ লাশ উদ্ধার করা হয়। মানসিক ভারসাম্যহীন ব্যক্তি ওই ইউনিয়নের নগর কাঠগড়া গ্রামের মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে। নিহতের কারণ এখনও জানা যায়নি। তবে ঠান্ডায় মৃত্যু হতে পারে বলে ধারণা করছেন অনেকে।

স্থানীয় সুত্রে জানা যায়, লোকটা ছিলো পাগল। প্রায় এক সপ্তাহ ধরে তিনি শিউস অটো ব্যবসা কেন্দ্রের বারান্দায় অবস্থান করছেন। দিন শেষে রাতে এসে এখানে ঘুমাতেন তিনি। জীবন চলতো তাঁর হাত পেতে। এ জন্য তিনি কখনো কাউকে চাপও দিতেন না। দাবীও বেশি ছিলো না পাগল হযরতের। পাঁচ থেকে সর্বোচ্ছ দশ টাকা। ঘটনার দিনও সকাল ১১ টার দিকে হাত পেতে একটা পরাটা খেয়েছেন তিনি। অধিক ঠান্ডার কারণে তিনি আজ কোথাও যাননি। পরনে তাঁর শীতের তেমন কোন ভারী কাপড়ও ছিলো না। হঠাৎ দুপুর ৩টার দিকে তিনি কাঁপতে কাঁপতে রাস্তার ধারে পরে যান। পরে স্থানীয়রা ছুটে গিয়ে দেখেন তাঁর মৃত্যু হয়েছে। স্বজনরা খবর পেয়ে লাশ নিজ বাড়িতে নেন।

প্রত্যক্ষদর্শী চায়ের দোকান মালিক শাহাব উদ্দিন বলেন, ‘হাত পেতে পাগলের জীবন চলতো। চেয়ে নিয়ে সকালেও আমার দোকান থেকে একটা পরাটা খেয়েছে। অধিক ঠান্ডা তাই আজ কোথাও যায়নি। অসুস্থ্যও গত দুদিন থেকে। খাবার স্যালাইন খেতে দেখেছি বেশ কয়েক বার। ঘটনার সময় দেখি হঠাৎ কাঁপন শুরু হয়েছে পাগলের। এর পরপরই তিনি মারা যান। তবে অধিক ঠান্ডায় তাঁর মৃত্যু হয়েছে বলে আমার ধারণা।

বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মো. শফিকুজ্জামান বলেন, ‘রাস্তার ধারে পড়ে থাকা অবস্থায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির লাশ উদ্ধার করে স্বজনদের কাছে দেয়া হয়েছে। নিহতের শরীরে সন্দেহ করার মতো কোন আলামত পাইনি। অসুস্থ্যতা ও অধিক ঠান্ডায় তাঁর মৃত্যু হতে পারে। তবে এ ব্যাপারে একটি ইউডি মামলা করতে বলা হয়েছে নিহতের স্বজনদের।’

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network