২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রংপুরে ফিরেদেখা’র উদ্যোগে শীতকালীন উপহার বিতরণ

আপডেট: জানুয়ারি ২২, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ।
ফিরেদেখা’র উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের শীতকালীন উপহার বিতরণ
সাহিত্য-সংস্কৃতি সামাজিক সংগঠন ফিরেদেখার উদ্যোগে সুবিধাবঞ্চিত নারীদের শীতকালীন উপহার বিতরণ করা হয়।
শনিবার সন্ধ্যায় আইডিয়া পাঠাগারে ফিরেদেখা’র সাহিত্য আসরে রংপুরের সুবিধাবঞ্চিত নারীদের শীতকালীন পোশাক উপহার প্রদান করা হয়। তাদের মধ্যে কয়েকজন নারী সংস্কৃতিকর্মীও ছিলেন।
উপস্থিত থেকে উপহার বিতরণ করেন সংগঠনের উপদেষ্টা লেখক ও ইতিহাস গবেষক রেজাউল করিম মুকুল, লেখক ও সাংবাদিক আফতাব হোসেন, সহ সভাপতি এএসএম হাবিবুর রহমান, সাহিত্য সম্পাদক ড. শাহ সুলতান তালুকদার, সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন কবি মাসুম মোর্শেদ, শফিকুল ইসলাম আবির, আল আমিন ইসলাম প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক কবি সাকিল মাসুদ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network