২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কচুয়ায় ইয়াবাসহ এক মাদক কারবারী আটক

আপডেট: জানুয়ারি ২৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

খালিদ হাসান, বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের কচুয়ায় ২০ (বিশ) পিচ ইয়াবাসহ এক মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। শনিবার (২২ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার চন্দ্রপাড়া এলাকার মুদি দোকানের সামনে থেকে মোঃ রিপন শেখ(৩৬) নামের এক জনকে আটক করা হয়েছে।

এসময়ে তার কাছ থেকে ২০ (বিশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক মোঃ রিপন শেখ (৩৬) উপজেলার পালপাড়া গ্রামের আবু জাফর শেখের ছেলে।

কচুয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.মনিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোঃ রিপন শেখ নামের এক মাদক কারবারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আটককৃত মোঃ রিপন শেখের বিরুদ্ধে এর আগেও ৭টি মামলা রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network