২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কচুয়ায় বেড়েই চলছে করোনা রোগীর সংখ্যা

আপডেট: জানুয়ারি ২৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

খালিদ হাসান, বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের কচুয়ায় বেড়েই চলছে করোনা রোগীর সংখ্যা। গত ১৮ জানুয়ারী থেকে ২৩ জানুয়ারী পর্যন্ত তিনজন আক্রান্তের খবর পাওয়া গেছে। রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে প্রাপ্ত তথ্যে জানাগেছে, গত ১৮ জানুয়ারী টেংরাখালী গ্রামের সুমি নামের এক নারী করোনা সনাক্ত হয়। ২২ জানুয়ারী কচুয়া সদরের সজল কুমার শীল ও ২৩ জানুয়ারী আশরাফ আলী নামের একজন করোনা আক্রান্ত হয়।

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) বলেন, করোনা আক্রান্তদের চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া যাদের শরীরে করোনার লক্ষণ দেখা যাবে তাদের হাসপাতালে এসে পরীক্ষা করানোর অনুরোধ করেছেন তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রিয় গোপাল বিশ্বাস বলেন, মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মানতে কার্যকর কোন ব্যবস্থা গ্রহন করা না গেলে প্রতিদিন রোগির সংখ্যা বেড়ে যেতে পারে।করোনা রোগীদের চিকিৎসা দিতে আমাদের সাধ্যমত আমরা প্রস্তুত রয়েছি। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান উপজেলা স্বাস্থ্য স্বাস্থ্য বিভাগের এ শীর্ষ কর্মকর্তা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network