২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

দুই যুবকের হাতাহাতি ফাঁকা গুলি

আপডেট: জানুয়ারি ২৩, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

চট্টগ্রামের সন্দ্বীপে দুই যুবকের হাতাহাতির পর গোলাগুলি হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টার দিকে মাইটভাঙ্গা ইউনিয়নের নামার বাজারে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ৩টি গুলির খোসা উদ্ধার করে পুলিশ। এর পেছনে আধিপত্য বিস্তার নিয়ে পূর্ববিরোধ রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল সকাল সাড়ে ৯টার দিকে চৌধুরী বাজারে আরিফুর রহমান জিকু এবং মো. তসলিম নামের দুই যুবকের মধ্যে কথা-কাটাকাটি হয়। যা একপর্যায়ে হাতাহাতিতে গড়ায়। এর আধা ঘণ্টা পর দুপক্ষের লোকজন জড়ো হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ সময় পাশের নামার বাজারের দেবীচরণ দীঘির পাড়ের কালীমন্দিরের সামনে থেকে ৪টি গুলি ছোড়ার শব্দ শোনা যায়। এতে স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দেয়।

ঘটনার পরপরই সন্দ্বীপ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ জাকির হোসেনের নেতৃত্বে একটি দল ঘটনাস্থল পরিদর্শনে যায়।

এ বিষয়ে জানতে চাইলে মোহাম্মদ জাকির হোসেন বলেন, ঘটনাস্থল থেকে ৩টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network